20+ good morning quotes / message in bengali - captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

bengali caption for fb dp bangla quotes romantic bengali caption for pic bengali quotes on friendship bengali attitude captions bengali Motivational Captions bengali savage captions bengali bad boy Captions Bengali Quotes friendship Bengali Quotes on life Bangla Love Captions bangla love romantic Quotes

20+ good morning quotes / message in bengali

Share This

good morning wishing quotes / message in bengali


1 . সূর্য প্রকাশ্যে আসে পূর্ব থেকে
আমার দিন শুরু হয় তোমার ভাবনা থেকে
তাই তো তোমায় good morning জানাই
ভালোবাসা ভরা মন থেকে


2. আগুন আগুন লাগে মনে , হাহাকারের শব্দ শুনে ,
বুকের মাঝে পাথর চেপে সকালের আলোয় খুশি ছড়াবো
আমি গোপনে তাই good morning জানাই পানে😊



3. পাথর-পাথর  বুকের পাঁজর , আঁচর কাটে সে কোন জনে ,
সবার সকাল ভালো কাটুক , আমি যাবো শুধু নির্বাসনে 😊


good morning quotes / message in bengali

4. সকালের প্রথম কিরণ মুছে দিক সবার দুঃখ গুলো
ঘুম থেকে উঠবে কখন আমার সব অদূরে গুলো 😋😊



5. ফেলে রেখে পুরোনো সকাল ,
গড়ে উঠুক নতুন স্মৃতি
সকলকে খুশি ছড়িয়ে আমি , প্রতিদিন আমি লিখি এক মধুর গীতি



6. খুনসুটি ঝগড়া দূরে সরিয়ে অঅভিমান
মন থেকে জানাচ্ছি
Good morning everyone 😋😊



7. সব দুঃখ ভুলে যাও , মুছে ফেলা যা হয়েছিল কাল
তোমার জন্য অপেক্ষা করছে মিষ্টি এক সকাল



8. আঁকিবুকি করি আমি মিশিয়ে রামধনুর রং
ভোরের স্নগ্ধতা দেখে বলতে ইচ্ছা করে
সত্যম শিবম সুন্দরম


good morning quotes / message in bengali

9. ঠিকানা যদি হয় পাখির বাসায়
পর জন্মে পাখি হয়ে খুশি ছড়িয়ে দিতে চাই
মিষ্টি ভালোবাসায়



10. Street light গুলো নিভে যাওয়ার মানে যেমন নতুন ভোরের সূচনা
আশাভঙ্গর দুঃখের কারণ তেমন নতুন পাওয়ার সম্ভাবনা😊
Good morning মুছে ফেলা ছিল যত যন্ত্রণা



11. প্রত্যেকটা সকাল সাদা কাগজের মতো হয়
যত টুকু লিখবে ঠিক তত টুকুই রয়



12. প্রত্যেকদিন সকালে উঠে নিজেকে প্রশ্ন করা উচিত
আজকে আমি কি চাই , কাল যেটা পাইনি আজকে যেন পাই


good morning wishing quotes in bengali

13. ঘুম থেকে নিশ্চই উঠেছ  , আমার message টা নিশ্চই পড়ছো , congratulations তুমি সুস্থ আছো আর তোমার চোখ দিয়ে জগৎটাকেও দেখতে পাচ্ছ 😊 Good Morning



14. এটা সত্যি যে জীবন থেকে কেউ হয়তো চলে গেছে
সকালে হয়তো তাকে মনেও পরে একবার
বন্ধু জীবনের এই সকালটা শুধু মাত্র তোমার
অন্যের কথা ভেবে কেন নিজেকে কষ্ট দিচ্ছ বারবার 😊



15. কাল নিশ্চই খুব পরিশ্রম গেছে 🙂
একজনের কথা ভেবে রাতে নিশ্চই ঘুম হয়নি 🙂
Good morning fresh হয়ে নে , তোকে জ্বালাতে আসছি তোর বাড়ি 😚



16. আপনাকে পর করে দেয় পরিস্থিতি
পরকে আপন করে নেয় অনুভূতি
Good Morning আমার তরফ থেকে তোমার জন্য কিছু সুখস্মৃতি 😊

good morning quotes / message in bengali

17. ভালোবাসা আর মৃত্যু দুটোই একই রকম
একজন মন নিয়ে যায় আর অন্যজন জীবন
Good Morning 🤗



18. জীবন নিয়ে গল্প লেখা খুব সহজ
কিন্তু গল্পের মতো করে জীবনকে সাজানো খুব কঠিক
Good Morning



19. Good Morning
সারাদিনে একবারও যদি সমস্যার সম্মুখে না হও
তাহলে ভেবে নাও তুমি ভুল পথে যাচ্ছ



20. এই মেঘলা দিনে একলা ঘরে থাকেনাতো মন
আমার প্রিয়জনদের সুখ কামনা করি সারাক্ষন



good morning quotes / message in bengali




1 comment:

Please stay with us , we will take some minutes to solve you problem😊