Bengali Ex Girlfriend Boyfriend Captions Facebook and Instagram - captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

bengali caption for fb dp bangla quotes romantic bengali caption for pic bengali quotes on friendship bengali attitude captions bengali Motivational Captions bengali savage captions bengali bad boy Captions Bengali Quotes friendship Bengali Quotes on life Bangla Love Captions bangla love romantic Quotes

Bengali Ex Girlfriend Boyfriend Captions Facebook and Instagram

Share This

Bengali Ex Girlfriend Boyfriend Captions Facebook and Instagram


1.কুকুর সাথে কিছুদিন থাকলে তার প্রতিও ভালোবাসা জন্ম নেয় তুমি তো মানুষ ছিল তাই দয়া না করে থাকতে পারিনি😎


 2. মে: - জানু তুমি না খুব সুন্দর , পুরো তোমার মত আর একজন আছে , আমার চেনা
 Ex :- কে সেই ভাগ্যবান 😎
Me :- ও হ্যা মনে পড়েছে আমার পাশের বাড়ির কুত্তা টা 😂


 3. বন্য ভাই : - হাতে ডিম নিয়ে আজও কাঁন্না করতে হয় ভাই😫
Me :- কেন ভাই
 বন্য ভাই : - মেয়েটার নাম যে ছিল কুসুম 🤧


 4.আমারও পরানো যাহা চায় Ex যেন বিষ খেয়ে বানের জলে ভেসে যায়


 5.Ex :- breakup এর পর বুঝলাম তোমাকে ছাড়া বাচবোনা
 Me :- না না কিছু চাইনি আমি আজীবন তোমার মৃত্যু ছাড়া 😂


 6.Ex :- তুমি চাইলে আমি তোমার , না চাইলেও তুমি আমার ,
 Me :- তুমি চাইলে আমার জুতা তোমার , না চাইলেও তুমি আমার জুতার


7.ex এর সাথে আবার relation এ যাওয়া আর খাল কেটে কুমির আনা দুটো একই বেপার


 8.চলে গেছো তাতে কি কুকুর একটা কিনেছি তোমার থেকে অনেক সুন্দরী


 9.Ex :- কাল যে তোমার birthday ছিল জানাওনি কেন ?
Me :- পরশুদিন , যে তোমার সোহাগরাত ছিল আমায় জানাওনি কেন শুনি😑😑

Bengali Ex Girlfriend Boyfriend Captions Facebook and Instagram

 10 . Ex :- আমার next আমাকে খুব ভালোবাসে , ও খুব ভালো
Me :- সত্যি উনি খুব ভালো , উনি বুঝিয়ে দিয়ে গেল পশু সেবা উৎকৃষ্ট সেবা 😃 


11.আমার ex এর পুরোনো chat পড়ছিলাম

Ex :- I love you জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবেসে যাবো তোমাকে
Me :- এখন বোধয় মারা গেছে 😂


12.dear ex আমার কাছে দয়া করে আর আসার চেষ্টা করোনা নাহলে বাড়িতে তাপস পাল ঢুকিয়ে দেব


 13.যখনই আমি আমার Ex কে দেখি ,শুধু একটা কথাই ভাবি Really এতটা বেশি নেশা করেছিলাম আমি


14.মা বলে , নিজের পুরোনো খেলনা গুলোকে গরিবদের দিয়ে দিতে তাই তোকেও আজ দিয়ে দিলাম এক গরিব বাচ্চা কে😎 


15.ফাজলামি is হাতে একটা ঘন্টা নেব আর ex এর বাড়ির সামনে গিয়ে ex এর next এর নাম ধরে চেঁচাবো 😁


 16.ফুচকা খাচ্ছি পাশে হঠাৎ তাকিয়ে দেখি ex খুব মায়া হলো , তাই ফুচকা ওয়ালা কে বললাম দাদা আমার নাম করে ভিখারিটাকে দুটো ফুচকা বেশি দিন তো 😎

Bengali Ex Girlfriend Boyfriend Captions Facebook and Instagram


 17. Ex জান আমি ভুল করেছি I'm still love you Me:- ক্ষমা কর রে ভাই / বোন 😂


 18.Ex_ কেমন আছো , কাওকে পেলে ? নাকি খুঁজে দেব ?
Me_ থাক রে ভাই / বোন দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল অনেক ভালো 😎😇


 19.মাতাল হয়ে হিসু করবো ex বাড়ির দেয়ালে আরে যা হবে দেখা যাবে কাল সকালে 😝☠️💀 


20.অনেক বার ভোলার চেষ্টা করেছি কিন্তু পারিনি কেন জানো ?
 তোকে যে গুষ্টির পিন্ডি খাইয়েছি সে গুলোর খরচা কি তোর দাদু দেবে 🤒              

4 comments:

Please stay with us , we will take some minutes to solve you problem😊