Bengali good night message / wishes / quotes - captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

bengali caption for fb dp bangla quotes romantic bengali caption for pic bengali quotes on friendship bengali attitude captions bengali Motivational Captions bengali savage captions bengali bad boy Captions Bengali Quotes friendship Bengali Quotes on life Bangla Love Captions bangla love romantic Quotes

Bengali good night message / wishes / quotes

Share This


Bengali good night message / wishes / quotes


1. নিস্তব্ধ এ রাত , আকাশে নেই কোনো চাঁদ
মেঘে ঢেকে গেছে যত তাঁরা
বন্ধু এবার তুই ঘুমিয়ে পর আমি দেব তোকে পাহারা
_Good Night

2. আমার একমাত্র বন্ধু শুধু মাত্র রাত্রি
আমি যখন দুঃখ পাই সে সবার থেকে
লুকিয়ে রাখে আমার অশ্রু
Good Night

3 . সে তোমার বন্ধু নয় যে
তোমার গুণগান গেয়ে বেড়ায়
সত্যিকারের বন্ধু একমাত্র সে
যে তোমার ভুলগুলো লুকিয়ে বেড়ায়
_Good Night

4. তুমি জানো রাত কেন আসে
যাতে তুমি সারাদিনের হতাশাকে ভুলে
আবার নতুন করে স্বপ্ন দেখতে পারো
_Good Night

5. প্রত্যেকটা দিন তোমাকে সুযোগ দেয় নতুন কিছু করার
আর প্রত্যেকটা রাত তোমাকে সুযোগ দেয় নতুন কিছু ভাবার
_Good Night

6. একমাত্র রাত আর তোমার বালিশ জানে
তুমি কতটা দুঃখ লুকিয়ে রেখেছিলে
এটাও জানে তুমি কেমন মানুষ
_Good Night

7. তোমার জীবনকে আলোকিত করতে পারে শুধু
তোমার ল্যাম্প এর আলো
একটু গভীর এ গিয়ে দেখো উত্তর পেয়ে যাবে
_Good Night

8. রাত্রির অন্ধকারের একটা বিশেষ গুন আছে
অনেক কিছু দেখা যায়
যেটা দিনের আলোয় দেখা যায় না
- মানুষের চরিত্র
_Good Night

9. রাত্রি আমি তোমার অকাল যাত্রী
ভুলে যেওনা আমাকে
পারলে জানিয়ে দিও , আমি আর ভালোবাসিনা
আমার প্রিয় প্রাক্তনকে

10. সময় আর রাত্রি অনেক কিছু শিখিয়ে দেয়
একজন শেখায় মূল্য দিতে
আরেকজন শেখায় মূল্য পেতে
_Good Night

Bengali good night message / wishes / quotes


11. বেঁচে থাক বেঁচে থাক
আমার এই বুক জুড়ে
আমি ইনসমনিয়ায় বিভোর নিকোটিন সুখে
_Good Night

12. পৃথিবীর সব সমস্যার সাময়িক সমাধান হলো ঘুম
মন খারাপ হলে নিজেকে ঘুম পরিয়ে দাও
আর যদি জীবনে কিছু করতে চাও তাহলে ঘুমকে ঘুম পরিয়ে দাও
_Good Night

13. রাত মানে শুধু অন্ধকার নয়
রাত মানে বিন্দু বিন্দু আলো
জীবনে সব বাধা পেরোতে চাইলে
রাতকে বাসতে হবে ভালো
_Good Night

14. রঙিন নেশায় মেতেছে দেশ সাক্ষী আছে রাত্রি
শরীর নিয়ে খেলছে আজ কত নোংরা যাত্রী

15. হাজারো স্বপ্ন ভেঙ্গে যায় রাতের অপেক্ষাতে
লাখো স্বপ্ন গড়ে ওঠে দিনের আলো দেখাতে
_Good Night

16. সূর্য তোমাকে শেখাবে সবাইকে নিয়ে খুশি থাকতে
চাঁদ তোমাকে শেখাবে নিজেকে নিয়ে বাঁচতে
_Good Night

17. দিনের বেলা সবার মাঝে থেকেও একলা হয়ে বাঁচো
কারণ জানো , সূর্য আকাশে একাই ওঠে
রাতের বেলা একলা এক ঘরে থেকেও অন্যকে নিয়ে বাঁচো
কারণ জানো , কারণ চাঁদ আরেক জনকে নিয়ে ওঠে
_Good Night

18. অনেক তো হলো রাগ অভিমান রাত যে নেমে এলো
আজ কথা অনেক হয়েছে , আবার কালকে বসবো ভালো
_Good Night

19. দুজনে ঘুমিয়ে আছি দুজনেই কানে ফন নিয়ে
এটাই হলো ভালোবাসা যা কেনা যাবেনা কোনো
মূল্য দিয়ে
_Good Night

20. প্রত্যেকটা মেয়ে বালিশ
আর
প্রত্যেকটা ছেলের সিগারেট জানে
রাতটা কতটা কষ্টের
_Good Night











1 comment:

Please stay with us , we will take some minutes to solve you problem😊