Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp - captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

captionbazaar Bengali Captions Facebook and Instagram Dp

bengali caption for fb dp bangla quotes romantic bengali caption for pic bengali quotes on friendship bengali attitude captions bengali Motivational Captions bengali savage captions bengali bad boy Captions Bengali Quotes friendship Bengali Quotes on life Bangla Love Captions bangla love romantic Quotes

Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp

Share This


 Bengali love Caption Bengali Love Quotes Bengali Romantic Captions Bengali Romantic Quotes

4.আমি তোর সুগন্ধি পারফিউম হতে চাই
কারন তুই যতবার ওটা ইউস করবি আমি
ততবার তোকে অনুভব করার সুযোগ পাবো

 Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp

 5.রাতের স্তব্ধতায় ঘুম না আসার কারনটা রাত নয়
 সেটার কারন হোলে তুমি তোমার ভালোবাসার বাঁধনে এমন বেঁধেছো
বাঁচার উপায় নেই আর

 6.বার বার dp চেঞ্জ করার মানে এই নয়
 যে অন্য কাউকে impresses করার চেষ্টা করছি তার মানে এটাই প্রিয় মানুষটির কাছে নিজেকে নতুন করে দেখাতে চাইছি

 7.ভাবতে অবাক লাগে আমার মতো মানুষকে তুই ভালবাসলি কেন!
আর আমাকে আপন করে তোর মনের ঘরের খাঁচায় বাঁধললি কেন?

 Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp

 8.পৃথিবীতে কিছুকিছু ভালোবাসা হয় মরীচিকার মতো
শুধু দূর থেকে ভালোবেসে যেতে হয় আর মনের অগোচরে
 সেই ভালোবাসাকে সারা জীবন আগলে রাখা শিখতে হয়

 Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp

 9.তোমার মনকে খুঁজিনি, তোমার মনকে পাবো বলে ধরিনি অন্যের হাত
, তোমার হাত ধরবো বলে পেরইনি পথ কারোর সাথে ,
 তোমার সাথে পেরোবো বলে

 10.তুমি আমার নীল আকাশের উড়ে যাওয়া পাখি
 যাকে শুধু দেখে যাই দূর থেকে আর তার চিত্র একে যাই অন্তর থেকে

11.ভালোবেসেছি যখন ছাড়ছি না আর তোমাকে
 তুমি শুধু আমার দেবনা ভাগ আর অন্য কাউকে
তোমার মহিমাতে আস্তে আস্তে যাচ্ছি যে আমি পুরে
 একদিন ঠিক বুঝবে আমায় জায়গা দেবে তোমার মনের অগোচরে

 12.অনেকে বলে তোর ভালো লাগে কাকে আমি :- ভালো লাগে পৃথিবীর প্রত্যেকটি বস্তুকে কিন্তু আমার কুরে ঘরে জায়গা পাবে সে,
যে আপন করে নিতে পারবে আমার মা , বাবা কে

 Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp

 13. Dear #crush আজ কেন তোর চোখে জল তোর উদাসীনতার কারনটা কি? ,
তুই please আমাকে বল হয়তো ফেরাতে পারবোনা
 তোর মুখের হাসি চল না তবে তোর অশ্রুর মোহনায় দুজনে এক সাথে ভাসি 

14.তোকে জায়গা দিয়েছি আমার হৃদয়ের ছায়াতে
 আমি যে পুরে যেতে চাই মিশে যেতে চাই তোর মায়াবী মায়াতে
 এই হৃদয়ের রাজ্যে তুই একমাত্র রানী বাড়ে বাড়ে কেন ?
দিতে চাস আমাকে হাত ছানি

 15.নিকট থেকে দেখে তোকে মায়াবতী লাগে আমার মতো কুলাঙ্গারেরও তোকে দেখে প্রেম বোধ জাগে তবে এটাই কি ভালোবাসা জানিনা আমি হায় পরে গেছি যে অটুট ফাঁদে বেরোবার পথ যে আর নাই

 16.তোর সুখের কারন নয় তোর দুঃখ ভোলানোর কারন হতে চাই তোর হাসির সাথী নয় তোর চোখের জল মোছার পত্ত হতে চাই তোর জীবনের বিশেষ কেও নয় শুধু মাত্র বিশেষ মুহূতের সাক্ষী হতে চাই

 Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp

 17. সব দূরত্ব মেপে দেখেছি ,
তোকে ছেড়ে থাকতে অসময়ের অকাল বাঁধন যখন পড়লো ভালোবাসার
ঘরে দূরত্ব যেন কমে এলো দুজনের মন জুড়ে

 18.হারানো পথের শেষ সীমানায় আবেগী কুঁড়ি ফুটেছে
সুখন পাতার জীর্ণ নিশীথে তামাটে রং মেখেছে ভালোবাসার পত্র
আবার নতুন সবুজা রূপে গাছের ডালেটে গেথেছে

 19. তুমি যাইবেনা ছাড়িয়া ইহাই ছিল বিশ্বাস,
আমার আবেগের ঘরে এমন কি কোনো স্থান
 আছে যেখানে সময় কাটাবো দুজনে একান্তরে

 20.সারা রাত্রি জাগিয়ে রাখা রাত ফুরোলেই ঘুমের
দেখা ঘুম পারেনি গান শুনিয়ে ঘুম তারানি স্বপ্ন দেখে   

Bengali love Caption Bengali Love Quotes For Facebook dp       

 All your favorite Facebook Captions , instagram Captions , whatsapp status shayari in bengali language you can easily find
খুশি ভাগ করে নিলে খুশি আরো বাড়ে , আমাদের পোস্ট গুলো ভালো লাগলে বন্ধুদের সাথে share করতে ভুলোনা কিন্তু 

5 comments:

Please stay with us , we will take some minutes to solve you problem😊